1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. rajubdmmail01@gmail.com : A Haque Raju : A Haque Raju
  4. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, মৌলভীবাজার সদর উপজেলা শাখার মানববন্ধন - আলোরদেশ২৪

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, মৌলভীবাজার সদর উপজেলা শাখার মানববন্ধন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩৪৬ বার দেখা হয়েছে

শামীম আহমেদ তালুকদার, স্টাফ রিপোর্টার।২৪/৮/২০২০ইং তারিখে চট্রগ্রাম জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কর্তৃক আয়োজিত শান্তিপূর্ণ মানবন্ধনে বাঁশখালীর এমপির মোস্তাফিজুর রহমানের নির্দেশে তার সন্ত্রাসীবাহিনী কর্তৃক জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাদের ও তাদের সন্তান সহ গণমাধ্যম কর্মীদের উপর যে ন্যাক্কারজনক হামলা করা হয়েছে, তারই প্রতিবাদে-“বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” মৌলভীবাজার সদর উপজেলা শাখার পক্ষ থেকে আজ ২৭-০৮-২০২০ইং তারিখ সকাল ১১:০০ ঘটিকার সময়, মৌলভীবাজার জেলা প্রেসক্লাবের সামনে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে সংগঠনের সভাপতি জনাব আকিকুর রহমান নোমান এর সভাপতিত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক বাবু নয়ন কান্তি দেব এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ আনছার আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলে সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।
বক্তব্য রাখেন, “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” মৌলভীবাজার সদর উপজেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব বেলাল হোসেন, দপ্তর সম্পাদক রিমন আহমেদ, সহ-সভাপতি মুহিত মিয়া, সাংগঠনিক সম্পাদক সুমন কান্তি দাশ, সেক্টর কমান্ডার ফোরাম মৌলভীবাজার জেলা শাখার যুগ্ন-সাধারণ সম্পাদক জনাব সামছুল হক, শহীদ মুক্তিযোদ্ধার নাতি ফরিদুল ইসলাম।
বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান উনাদের সম্মান অক্ষুণ্ণ রাখতে যত তাড়াতাড়ি সম্ভব এমপি মোস্তাফিজুর রহমানের বিচার করা হউক। নতুবা আমরা আরো কঠিন আন্দোলনের ডাক দিবো।
পরিশেষে সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন...

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিজ্ঞাপন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed