1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. rajubdmmail01@gmail.com : A Haque Raju : A Haque Raju
  4. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের এর উদ্যোগে আজিজুর রহমানের জন্য আলোচনা ও দোয়া মাহফিল - আলোরদেশ২৪

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের এর উদ্যোগে আজিজুর রহমানের জন্য আলোচনা ও দোয়া মাহফিল

  • প্রকাশিত : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৪ বার দেখা হয়েছে


মৌলভীবাজার প্রতিনিধি।।

মৌলভীবাজারের প্রয়াত জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান এর মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পহেলা সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সভাপতি বেলাল তালুকদার এর সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক এম. এ কাইয়ুম সুলতান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌর মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জামাল উদ্দিন, সাপ্তাহিক আমাদের বাংলা কাগজ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের মৌলভীবাজার প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, সাপ্তাহিক দেশ পক্ষ পত্রিকার সম্পাদক মৌসুফ এ চৌধুরী, অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্টাতা ও আজীবন উপদেষ্টা শ. ই. সরকার জবলু।
এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাকিম রাজ, অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি তাজুদুর রহমান, সহ সভাপতি পিন্টু দেব নাথ, সহসভাপতি সুধাংশু শেখর হালদার, সাংগঠনিক সম্পাদক রোমান আহমদ, সাংবাদিক ও সমাজকর্মী এম এ সামাদ, এ সপ্তাহের মৌলভীবাজার এর পরিচালক সোহেল আহমেদ, রুবেল আহমদ ও জসিম উদ্দিন প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সম্পাদক জনাব, মোনায়েম খান, সুলতানুল ইসলাম, মোঃ আবুল কালাম, মোঃ মেরাজ আলী, এমরান খান, মীর রোমানা আক্তার শিপা, রিপন মিয়া, জাফর আহমদ, আহাদ আহমদ, জামিল হোসেন প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআনে হাকিম থেকে তেলাওয়াত করেন হাফিজ ক্কারী জুবায়ের আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে পৌরমেয়র বলেন, আজিজ ভাই ছিলেন মৌলভীবাজারের ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের আপন জন। মৌলভীবাজারের রাজনীতির মুল কেন্দ্র বিন্দু। তিনি নির্লোভ ও নির অহংকারী মানুষ ছিলেন। ৩ বার এম পি হওয়ার পরও ট্যাক্স ফ্রি গাড়ী নেন নি। কারো জন্য কখনোই অনৈতিক ভাবে কোন ধরনে তদবির করেন নাই।

আলোচনা সভায় বক্তারা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। সভা শেষে উনার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন...

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিজ্ঞাপন

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed