1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. rajubdmmail01@gmail.com : A Haque Raju : A Haque Raju
  4. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
নিয়ামতপুরে কলেজ ছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি ইন্টারনেট - আলোরদেশ২৪

নিয়ামতপুরে কলেজ ছাত্রীর চুল কেটে অশ্লীল ছবি ইন্টারনেট

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪৯ বার দেখা হয়েছে

নওগাঁ প্রতিনিধি।।
নওগাঁর নিয়ামতপুরে কলেজ ছাত্রীর মাথার চুল কেটে, অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের মূল হোতা রায়হানের স্ত্রী রূপা (২০) কে পুলিশ  গ্রেফতার করেছে ।
এবিষয় নিয়ে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম ও সহকারী পুলিশ সুপার (মান্দা সার্কেল) মতিয়ার রহমান নির্যাতিতা সূমীকে দেখতে নিয়ামতপুর হাসপাতাল ও আসামীর বাড়ী পরিদর্শন করেন।

তবে বিষয়টি থানা সূত্রে জানা যায় যে, গত ২৩শে সেপ্টেম্বর রোজ বুধবার রাত ১২:১০টায় ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবিরের নেতৃত্বে পুলিশের সহকারী পরিদর্শক (এস.আই) মতিয়ার রহমানসহ সঙ্গে মহিলা ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জেলার মান্দা উপজেলার পরানপুর ইউনিয়নে রূপার ফুফুর বাড়ী থেকে থাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান পরিদর্শন শেষে আলোরদেশ২৪ প্রতিনিধিকে বলেন যে, ঘটনাটি গত ২০শে সেপ্টেম্বর ঘটেছে। কিন্তু ২১শে সেপ্টেম্বর  তারিখে আমরা অভিযোগ পাই। অভিযোগের পূর্বেই মূল আসামী রায়হানকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই। আজ ২৩শে সেপ্টেম্বর  (বুধবার) তার স্ত্রী রূপা যে নিজে সুমীর মাথার চুল কেটে দিয়েছে তাকেও গ্রেফতার করি। আমরা আদালতের কাছে রিমান্ড চাইবো বাকী আসামীদের সম্পর্কে জানার জন্য।
নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  হুমায়ন কবির বলেন যে, আমরা মামলার পূর্বেই মূল হোতা রায়হানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করি। আজ বুধবার তার স্ত্রী রূপাকেও গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করি। এ ঘটনার সাথে যেই জড়িত থাকুক, কাউকে ছাড় দেওয়া হবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে।
গত ২০শে সেপ্টেম্বর রবিবার বেলা ৫টা থেকে ৭টা পর্যন্ত উপজেলার ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে রায়হান ও তার কয়েকজন বন্ধু উপজেলার শাংশৈইল গ্রামের আমিরুল ইসলামের মেয়ে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী সুমীকে জোর পূর্বক ভাড়া বাড়ীতে আটকে রেখে শারীরিক নির্যাতন ও মাথার চুল কেটে দেয়।

শেয়ার..

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন...

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed