1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. rajubdmmail01@gmail.com : A Haque Raju : A Haque Raju
  4. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় গর্ভবতীসহ আহত-৩ - আলোরদেশ২৪

জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় গর্ভবতীসহ আহত-৩

  • প্রকাশিত : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭৩ বার দেখা হয়েছে


কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি।।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায়  জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় গর্ভবতীসহ ৩ জন আহত হয়েছেন। স্থানীয়রা উদ্ধার করে
আহতদেরকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন। 

এ ঘটনায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল ২৬শে সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টায় উপজেলার রহিমপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে ঘটনাটি ঘটে। আজ ২৭শে সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে (হামলার) ঘটনায় সুবিচার দাবী করেছেন ভুক্তভোগীরা ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অমর মালাকারের স্ত্রী পলি মালাকার বলেন, রহিমপুর ইউপির লক্ষীপুর গ্রামের উমেশ মালাকারের ছেলে অমর মালাকার একজন অসহায় সম্বলহীন মানুষ। দীর্ঘ দিন থেকে একই এলাকার  করুনা দাশ, নিখিল মালাকার, রাজেন্দ্র মালাকারের সাথে তাদের ভুমি সংক্রান্ত বিরোধ চলছে। এ বিষয়ে বিজ্ঞ যুগ্ন জেলা জজ ২য় আদালতে মোকদ্দমা নং-৭৫/২০২০ ইং (স্বত্ব বাটোয়ারা) এবং জুনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্যাট আদালত, মৌলভীবাজারে সিআর মামলা নং-২৩৯/২০২০ ইং (কমলগঞ্জ) চলমান। মামলা দায়েরের পর থেকে বিবাদীগণ অমর মালাকারকে বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে। এমতাবস্থায় তাদের জান মালের নিরাপত্তার কথা চিন্তা করে গত ২৫শে সেপ্টেম্বর কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী নং-১১৪৩/২০২০ করা হয়। এর ধারবাহিকতায় গত ২৬ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টায় নিখিল মালাকারের নেতৃত্বে জাকির হোসেন (৩৮), জগলু মিয়া(৫০), আখলিছ মিয়া (৩৯), অঞ্জন দাস(২৬) বলাই রায় (৪৮), হারুনুর রশিদ (৩৭), ইরেশ মালাকার (৫৫)সহ ২৫/৩০ জনের সংঘবদ্ধ সন্ত্রাসী ফিল্মি স্ট্রাইলে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে অমর মালাকারের ঘরের প্রধান গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে হামলা ,ভাংচুর ও লুটপাট করে। তারা এই সময় হামলা করে অমর মালকার, তার ৩ মাসের গর্ভবতী স্ত্রী পলি মালাকার ও বোন স্বপ্না মালাকারকে। হামলাকারীরা ঘরের আসবাপত্র ভাংচুর করে, লেপ-তোষক আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। হামলার ঘটনায় পলি মালাকার বাদী হয়ে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের আসামী করে গতকাল বিকেলে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সংবাদ সম্মেলনে ঘটনার সুষ্ট ন্যায় বিচারের দাবী করেন ভুক্তভোগীরা।

শেয়ার..

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন...

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed