1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
মৌলভীবাজারে কোভিড ১৯ প্রতিরোক টিকা নিলেন যারা - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :

মৌলভীবাজারে কোভিড ১৯ প্রতিরোক টিকা নিলেন যারা

  • প্রকাশিত : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৩৫ বার দেখা হয়েছে


এম মহিউদ্দীন খাঁন কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি।।

মৌলভীবাজার সদর হাসপাতালে আজ থেকে শুরু হয়েছে করোনার টিকাদান কর্মসূচি। আজ রোববার মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের সংসদ সদস্য নেছার আহমদকে টিকা প্রয়োগের মধ্য দিয়ে মৌলভীবাজারে টিকাদান কার্যক্রম শুরু হয়।

আজ রোববার (৭ই ফেব্রুয়ারী) সকালে ১১ টায় মৌলভীবাজার সদর হাসপাতালে ভ্যাকসিন গ্রহণ করেন এমপি নেছার আহমদ।
মৌলভীবাজারে যারা প্রথম টিকা নিলেন
এদিন নেছার আহমদের শরীরে টিকা প্রয়োগের পর টিকা নিতে আসেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ, মৌলভীবাজার পৌরসভার পৌরপিতা ফজলুর রহমান ও মৌলভীবাজার প্রেস ক্লাবের সভাপতি এম এ সালাম। এরপর ধারাবাহিকভাবে রেজিস্ট্রেশন অনুযায়ী শহরের বিভিন্ন শ্রেণীর মানুষকে টিকাদান করা হবে।
এর আগে গত ৪ঠা ফেব্রুয়ারি জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান যে, জেলায় ৬০ হাজার ডোজ করোনা টিকা এসেছে। আর এডি সিরিঞ্জ এসেছে ৬৪৮০০ টি। প্রথম পর্যায়ে জেলার ৩০ হাজার মানুষকে এ টিকা দেয়ার প্রস্তুতি নেয়া হয়েছে। সদর হাসপাতালসহ ৬টি উপজেলায় একযোগে ৭ই ফেব্রয়ারী থেকে করোনা টিকার প্রথম ডোজ দেয়া শুরু হবে। এর চার সপ্তাহ পর দ্বিতীয় ডোজ দেয়া হবে।
সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মোর্শেদ জানান, গতকাল শনিবার (৬ই ফেব্রুয়ারি) সন্ধ্যা পর্যন্ত জেলার ৫৭৫৪ জন অনলাইনে নিবন্ধন করেছেন। এদের মধ্যে ৮১৬ জনকে আজ দিনে টিকা দেয়া হবে। করোনা ভ্যাকসিন প্রদানের জন্য এরই মধ্যে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের প্রশিক্ষণ দেয়া হয়েছে। মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ২৯৭ জন, রাজনগরে ৫০ জন, কুলাউড়ায় ৩৯ জন, জুড়ীতে ৩০জন,বড়লেখা ১০০ জন, শ্রীমঙ্গলে ২০০ জন এবং কমলগঞ্জ ১০০ জন  করোনার টিকা নেবেন।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed