1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
সুনামগঞ্জে এনএটিপি-২ লিফ ঐক্য কল্যাণ পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন - আলোরদেশ২৪

সুনামগঞ্জে এনএটিপি-২ লিফ ঐক্য কল্যাণ পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯২৮ বার দেখা হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি।। বাংলাদেশ এনএটিপি-২ লিফ ঐক্য কল্যাণ পরিষদের সুনামগঞ্জ জেলার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২১ইং অনুষ্ঠিত হয়।

আজ ২৫শে ফেব্রয়ারি বৃহস্পতিবার  দুপুর ২ঘটিকার সময় সুনামগঞ্জের জগন্নাথপুর তালুকদার রেস্টুরেন্টে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ ll প্রজেক্ট এর আওতায় সুনামগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ এনএটিপি-২ লিফ ঐক্য কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্দেশনা অনুযায়ী। সম্মেলনে সভাপতিত্ব করেন জনাব, ফোজায়ের আহমেদ ও জনাব, মোঃ রাহিন তালুকদার সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, এস. এম মুমিনুল ইসলাম ফয়সাল কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বাংলাদেশ (এনএটিপি-২) লিফ ঐক্য কল্যাণ পরিষদ, উপস্থিত সকল লিফদের মতামতে ভিত্তিতে সুনামগঞ্জ জেলা কমিটি তালিকা প্রকাশ করেন।

সভাপতিঃ- ফুজায়েল আহমেদ
সাধারণ সম্পাদকঃ- রাহিন তালুকদার
কোষাধ্যক্ষঃ- মোঃ সেবুল মিয়া
সাংগঠনিক সম্পাদকঃ- আবুল কাসেম
প্রচার সম্পাদকঃ- অধীর সূূত্র ধর
মহিলা বিষয়ক সম্পাদকঃ- মোছাঃ নাহরিন আক্তার ১৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
জনাব, মোঃ আব্দুল মালিক লিফ কে সভাপতি সিলেট জেলা এনএটিপি-২ লিফ ঐক্য কল্যাণ পরিষদ, এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার লিফ বৃন্দরা।













প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন যে, নিরাপদ মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ। দেশের উন্নয়নের জন্য আমাদেরকে আরও আন্তরিক হতে হবে এবং সরকারে উন্নয়ন তালিকায় ও বিশ্ব উন্নয়ন তালিকায় আমাদের ভূমিকা এক নাম্বার স্থান দখল করবে ইনশাল্লাহ। সকল বাদা উপেক্ষা করে দেশের শান্তি ও উন্নয়নে সব ধরনের সহযোগিতা বাংলাদেশ সরকারকে করার জন্য  আপনারা প্রস্তুত থাকবেন। শেষে নতুন সভাপতি ও সম্পাদকসহ কমিটির সকল সদস্যদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং আগামী পথ চলার জন্য শুবকামনা করেন।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed