1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে নবাগত ওসির সাথে এন.পি.এস এর সৌজন্যে সাক্ষাৎ - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :

কমলগঞ্জে নবাগত ওসির সাথে এন.পি.এস এর সৌজন্যে সাক্ষাৎ

  • প্রকাশিত : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৭৫ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদন।।

মৌলভীবাজারের কমলগঞ্জ থানায় সদ্য যোগদানকৃত ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব, ইয়ারদৌস হাসান এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন (এন.পি.এস) ন্যাশনাল প্রেস সোসাইটি এর নেতৃবৃন্দরা।

আজ রোববার  (২৮শে ফেব্রুয়ারী) সন্ধ্যায় থানা কার্যালয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তার ইয়ারদৌস হাসান এর কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । এতে সাংবাদিকরা নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা কে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে থানা এলাকার শান্তিশৃঙ্খলা বজায় রাখা সহ অপরাধ নির্মূলে সততার সঙ্গে কাজ করার আহবান জানিয়েছেন।

কমলগঞ্জ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা  বলেন- পুলিশ জনগণের বন্ধু। আর জনগণের বন্ধু হিসেবে আমি কাজ করতে চাই। সেক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করছি। বিশেষ করে সাংবাদিকদের সহযোগিতা পুলিশের একান্ত কাম্য। সমাজ উন্নয়নে সাংবাদিকদের লেখনির ভুমিকা সর্বদা প্রশংসনীয়। সমাজের ন্যায় অন্যায় সুখ-দুঃখের চিত্র তারা লেখনির মাধ্যমে তুলে ধরেন।
সচেতন করেন দেশ ও জাতিকে। সর্বোপরি জাতির কল্যাণে সাংবাদিকদের ভূমিকা অনেকাংশেই এগিয়ে রয়েছে।

তিনি আরও বলেন- মানুষের কল্যাণে থানা এলাকাধীন প্রত্যেক জাগায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা পরিচালনা করবো। এবং মাদক নির্মূলে সরকারের জিরো টলারেন্স নীতি অবলম্বনে কাজ করে যাবো। এতে সাংবাদিকসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ সোহেল রানা (এন.পি.এস) ন্যাশনাল প্রেস সোসাইটি এর জেলা কো-অর্ডিনেটর ও অভিরাম বাংলার সম্পাদক জনাব, আব্দুস সালাম, কমলগঞ্জ উপজেলা এন.পি.এসের সভাপতি ও আলোরদেশ২৪ এর সম্পাদক জনাব, এস. এম মুমিনুল ইসলাম ফয়সাল, সাধারণ সম্পাদক ও অভিরাম বাংলার সহসম্পাদক মোঃ শামীম আহমেদ তালুকদার প্রমুখ।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed