1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
গোলাপগঞ্জে বৃদ্ধাকে আহতের অভিযোগ - আলোরদেশ২৪

গোলাপগঞ্জে বৃদ্ধাকে আহতের অভিযোগ

  • প্রকাশিত : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৭৩৬ বার দেখা হয়েছে

রাসেল আহমদ (গোলাপগঞ্জ সিলেট) প্রতিনিধি।।
গোলাপগঞ্জে ময়লা-আবর্জনার পানি বাড়িতে ছাড়ার প্রতিবাদ করায় মিনা বেগম (৫০) নামে এক বৃদ্ধাকে কিল-ঘুষি, লাথি মারিয়া আহত করার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে আহত বৃদ্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

শুক্রবার (২ এপ্রিল) সকাল ১০ টার দিকে উপজেলার পৌর এলাকার ফুলবাড়ি পূর্বপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহত মিনা বেগম ফুলবাড়ি পূর্বপাড়া গ্রামের মৃত সিরাজ আলীর স্ত্রী।

এ ঘটনায় আহত বৃদ্ধার ছেলে শাহেদ আহমদ (৩১) বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন৷

অভিযুক্তরা হলেন- পাশের বাড়ির কুদ্দুস আলীর ছেলে মন্দাই মিয়া (২০) ও শিপলু (২২), মৃত আইয়ুব আলীর ছেলে আজির (৩৫), হাসিব উদ্দিনের ছেলে শামিম (৩২) ও রাহিম (৩৫) ও তাহির আলীর ছেলে তম (১৮)।

অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, বিবাদিদের বাড়ি বাদি পক্ষের বাড়ি থেকে কিছুটা উপরে হওয়ায় প্রায় সময় তারা বাড়ির ময়লা-আবর্জনার পানি তাদের বাড়ির দিকে ছেড়ে দেন। এ নিয়ে কয়েকবার স্থানীয় শালিস বসলেও এর কোন সমাধান হয়নি। এ বিষয়ে গত বছরের ৯ সেপ্টেম্বর থানায় একটি অভিযোগ দায়ের করেন শাহেদ আহমদ। পরে পুলিশ ঘটনাস্থলে আসলেও এর কোন সমাধান হয়নি। ময়লা-আবর্জনার পানি বাড়িতে ছাড়লে বিবাদিদের নিষেধ করলে তারা গালিগালাজ করে থাকে।

আজ শুক্রবার বিবাদিরা বাথরুমের ময়লার পানি ছাড়ায় আহত মিনা বেগম দেখে ১ ও ২ নং বিবাদিকে ডাকিয়ে বাথরুমের পানি বন্ধ করতে বলেন৷ এসময় তারা বন্ধ করবে না বলে গালিগালাজ করে। এক পর্যায়ে বিবাদিরা মিনা বেগমকে আক্রমণ করে এলোপাতাড়ি কিল-ঘুষি, লাথি মারিয়া শরীরের বিভিন্ন অংশে লিলা-ফুলা জখম করে। পরে তারা মিনা বেগমকে প্রাণে হত্যার হুমকি প্রদান করে। এসময় মিনা বেগমের চিৎকারে আশ-পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন বলে জানা যায়। 

এবিষয়ে বিবাদি মন্দাই মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, বাদি পক্ষের এ ধরণের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। বৃষ্টির পানি তাদের বাড়ির দিকে গেছে। কোন ময়লা-আবর্জনার পানি ছাড়া হয়নি। মিনা বেগমকেও আমরা মারিনি।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed