1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
মৌলভীবাজারে গণপরিবহনে মোবাইল কোর্ট পরিচালনা ও অর্থদন্ড - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
বিএনপি ও জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে : ড. হাছান মাহমুদ রাজনৈতিক নেতা টাকার বিছানায় শুয়ে আছেন মৌলভীবাজারের মনুমুখ ইউপির সাবেক চেয়ারম্যান কারাগারে কমলগঞ্জে গণহত্যা দিবস পালিত জুড়িতে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু কমলগঞ্জের লাউয়াছড়ায় ৩দিন ব্যাপি ব্যনপ্রাণী উদ্ধার ও অবমুক্ত করণ প্রশিক্ষণ সম্পন্ন আমার কাছে যে একে-৪৭ আছে তা কোন এমপি-মন্ত্রীর কাছেও নাই : খলিল নবীগঞ্জে চকলেটের প্রলোভন দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণ! প্রধানমন্ত্রীর অনুমোদনের পর বেগম জিয়ার সাজা স্থগিতের প্রজ্ঞাপন: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় পাকিস্তানি শ্রমিকের হাতে বাংলাদেশি খুন

মৌলভীবাজারে গণপরিবহনে মোবাইল কোর্ট পরিচালনা ও অর্থদন্ড

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৬৮১ বার দেখা হয়েছে

মোঃ মহিউদ্দীন খাঁন কমলগঞ্জ মৌলভীবাজার প্রতিনিধি।। মৌলভীবাজারের শেরপুর ও সরকার বাজারে করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় গণপরিবহন চলাচল নিয়ন্ত্রণ,মাস্ক পরিধান ও অন্যান্য স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে শেরপুর ও সরকার বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এবং চারটি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড প্রদান করা হয়।

বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের সদয় অনুমতি এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার নির্দেশনায় আজ ৮ই এপ্রিল ২০২১ইং সারাদিন এবং রাতে মৌলভীবাজার সদর উপজেলায় শেরপুর ও সরকার বাজার এলাকায় স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে গণপরিবহনে চলাচল নিয়ন্ত্রন এবং মাস্ক এর ব্যাবহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্য মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

স্বাস্থ্যবিধি ও অন্যান্য নিষেধাজ্ঞা যথাযথভাবে প্রতিপালন না করার কারণে চারটি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। উল্লেখ্য যে,করোনা সংক্রমনে মৌলভীবাজার জেলা শীর্ষে অবস্হান করছে।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed