1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
গোলাপগঞ্জ তরুণ সংঘের আত্মপ্রকাশ সম্পন্ন - আলোরদেশ২৪

গোলাপগঞ্জ তরুণ সংঘের আত্মপ্রকাশ সম্পন্ন

  • প্রকাশিত : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৬২২ বার দেখা হয়েছে

রাসেল আহমদ (গোলাপগঞ্জ প্রতিনিধি)
সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। উপজেলা ভিত্তিক এ সংগঠনে আগামী এক বছরের জন্য প্রাথমিকভাবে সভাপতি নির্বাচিত করা হয়েছে নাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

গোলাপগঞ্জ তরুণ সংঘ’র আত্মপ্রকাশ উপলক্ষে গোলাপগঞ্জ সরকারি এম সি একাডেমী মডেল স্কুল ও কলেজ সংলগ্ন একটি অস্থায়ী কার্যালয়ে বুধবার (৫ মে) বিকেলে এক সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা স্টুডেন্ট ফোরামের সভাপতি সাইফুর রহমান ছয়েফ ও সাধারণ সম্পাদক- ডি এইচ মান্না, গোলাপগঞ্জ তরুণ সংঘের উপদেষ্টা ও ছাত্রনেতা হেমায়েত হোসেন এবং গোলাপগঞ্জ তরুণ সংঘের সদস্যবৃন্দ।

সভায় নাহিদুল ইসলামকে সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়। এছাড়াও সংগঠনের দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি-শাকিল আহমদ, শরিফুল ইসলাম, অমর ফারুক মুন্না, রাব্বি আহমদ, সাধারণ সম্পাদক- মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক-শাহ রিয়াদ, সহ-যুগ্ম সাধারণ সম্পাদক-আব্দুল্লাহ রিফাত, নাঈম হোসেন, আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক-সায়েক আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক- সুলেমান আহমদ, সালমান আহমদ, অর্থ সম্পাদক-আবু সাঈদ, দপ্তর সম্পাদক-রাতুল আহমদ, প্রচার সম্পাদক-রাশেদ আহমদ, প্রকাশনা সম্পাদক-তাবিয়ান আহমদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক-রুহি আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক-সায়েম আহমদ, সাহিত্য সম্পাদক-মাহমুদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক-আবির হোসেন, পাঠাগার সম্পাদক-সাঈদ আহমদ, সদস্য-মাজহারুল ইসলাম সুমিত, নোমান আহমদ, রিফাত আহমদ প্রমুখ।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed