1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
বিআরটিসি বাস ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন প্রতিবাদ সভা - আলোরদেশ২৪

বিআরটিসি বাস ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন প্রতিবাদ সভা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৬৮১ বার দেখা হয়েছে

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়। বি আর টি সি বাস ও কাউন্টার ভাংচুর করার কারণে। সিলেট ও হবিগঞ্জ রোড়ের হবিগঞ্জ এক্সপ্রেস নামে যে বাস মিনি বাস চলে এই গ্রুপের শ্রমিকদের হামলায়।

আজ বৃহস্পতিবার ৩১শে ডিসেম্ব সকাল ১১:৩০ মিনিটের সময় মৌলভীবাজারের সর্বস্তরের জনগণ। মৌলভীবাজার বেরিরপাড়ে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। ছালেহ আকরাম রিপন এর সভাপতিত্বে ও সমাজকর্মী এম এ সামাদ এর সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন (হবিগঞ্জ মৌলভীবাজার) সংরক্ষিত আসনের মাননীয় সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিন সম্পাদক বকসি ইকবাল আহমদ, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন কেন্দ্রীয় পরিষদের মহাসচিব মো. কুতুব উদ্দিন সোহেল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি ও আয়োজক সদস্য বেলাল তালুকদার, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ এর জেলা সভাপতি মো. মামুনুর রশীদ, বোরহান উদ্দিন ইসলামিক সোসাইটির চেয়ারম্যান মো. মুহিবুর রহমান মুহিব,
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ সাধারণ সম্পাদক এ কে এম আকলু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আলী টিপু, সমাজকর্মী নিখিল তালুকদার, সাংবাদিক মামুনুর রহমান চৌধুরী মসু, সহকারী শিক্ষক সুব্রত পাল, চিনু রঞ্জন তালুকদার, কালের কন্ঠ শুভ সংঘ এর সাধারণ সম্পাদক তাকবীর হোসেন, মো. আজিজুল ইসলাম জয়, তারেক আহমদ, জামাল আহমদ, উজ্জ্বল আহমদ প্রমুখ।
বক্তারা বিআরটিসি কর্তৃপক্ষের উপর হামলা, ভাংচুর কারীদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন এবং এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ ও দ্রুত সময়ের মধ্যে (হবিগঞ্জ মৌলভীবাজার সিলেট) সড়কে বি আর টিসি বাস চালু করার দাবী জানানো হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভা শেষে  জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed