1. mumin.2780@gmail.com : admin : Muminul Islam
  2. Amenulislam41@gmail.com : Amenul :
  3. smking63568@gmail.com : S.M Alamgir Hossain : S.M Alamgir Hossain
কমলগঞ্জে হযরত শাহ আজম রহঃ দরগাহ শরীফের পীর ছাহেব ইন্তেকাল করেছে - আলোরদেশ২৪
সংবাদ শিরোনাম :
বিএনপি ও জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে : ড. হাছান মাহমুদ রাজনৈতিক নেতা টাকার বিছানায় শুয়ে আছেন মৌলভীবাজারের মনুমুখ ইউপির সাবেক চেয়ারম্যান কারাগারে কমলগঞ্জে গণহত্যা দিবস পালিত জুড়িতে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু কমলগঞ্জের লাউয়াছড়ায় ৩দিন ব্যাপি ব্যনপ্রাণী উদ্ধার ও অবমুক্ত করণ প্রশিক্ষণ সম্পন্ন আমার কাছে যে একে-৪৭ আছে তা কোন এমপি-মন্ত্রীর কাছেও নাই : খলিল নবীগঞ্জে চকলেটের প্রলোভন দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণ! প্রধানমন্ত্রীর অনুমোদনের পর বেগম জিয়ার সাজা স্থগিতের প্রজ্ঞাপন: স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় পাকিস্তানি শ্রমিকের হাতে বাংলাদেশি খুন

কমলগঞ্জে হযরত শাহ আজম রহঃ দরগাহ শরীফের পীর ছাহেব ইন্তেকাল করেছে

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৬০৫ বার দেখা হয়েছে

কমলগঞ্জ, মৌলভীবাজার প্রতিনিধি।।

মৌলভীবাজারের কমলগঞ্জের হযরত শাহ আজম রহঃ দরগাহ্ শরীফের পীর ছাহেব ও আলোরদেশ২৪ডট কম নিউজ পোটালের সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি শাহ মোঃ মোতাহির আলী আজমির বাবা হযরত মাওলানা মোশাররফ আলী ছাহেব আজ বিকাল ৪ ঘটিকার সময় উনার বাড়ীতে ইন্তেকাল করেন।

সারাহ বেগম কবরী’র মৃত্যুতে নুরুল ইসলাম নাহিদ এমপির শোক প্রকাশ

জানাজার নামাজ আগামীকাল বিকাল ৩ ঘটিকার সময় ভানুগাছ সফাত আলী সিনিয়র ফাজিল মাদরাসা ঈদ মাঠে অনুষ্ঠিত হবে।জানাজার নামাজের তার সকল ছাত্রবৃন্দ,মুরিদান মুহিব্বিন সহ সকলের উপস্থিতি কামনা করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

মরহুম ইলিয়াস এমপি কবর জিয়ারত করলেন প্রটোকল অফিসার-২আবু জাফর রাজু
উল্লেখ্য যে,তিনি কমলগঞ্জ হাজার হাজার প্রিয় উস্তাদ, ভানুগাছ সফাত আলী সিনিয়র মাদ্রাসার সাবেক উস্তাদ, কমলগঞ্জে হযরত শাহ্‌ আজম রহঃ হিফজুল কোরআন দরগাহ্ ম মডেল মাদ্রাসার প্রতিষ্ঠাতা, হযরত শাহ আজম রহঃ দরগাহ্ জামে মসজিদের অন্যতম প্রতিষ্ঠাতা ও খতিব, হযরত শাহ্‌ আজম রহঃ দরগাহ্ ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠিতা, মৌলভীবাজার গয়গড় হযরত শাহ্‌ আজম রহঃ হাফিজিয়া মাদ্রাসার পৃষ্ঠপোষক ছিলেন।তিনি দীর্ঘ দিন যাবত গুরুতর অসুস্থ ছিলেন।

শেয়ার..

আরো সংবাদ পড়ুন...
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | আলোর দেশ ২৪ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Developed By Radwan Ahmed